গ্রামীনফোন কাষ্টোমার সার্ভিস এর জন্য স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ অফার

Posted by

গ্রামীণফোন স্টার কাস্টোমারদের জন্য নিয়ে এলো এক্সক্লুসিভ অফার!!! নির্দিষ্ট গ্রামীণফোন সেন্টার থেকে আজই নিয়ে নিন স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ হ্যান্ডসেট-এর মূল্য ৭৯,৯০০ টাকা। স্টার গ্রাহকরা সর্বোচ্চ ২৪ মাসের ইএমআই পাচ্ছেন ৩,০০০ টাকা কিস্তিতে। ইএমআই ক্রয়ের ক্ষেত্রে গ্রাহককে গ্রামীণফোন সেন্টার-এ ৭,৯০০ টাকা ডিপোজিট করতে হবে।

Samsung_Galaxy_S7_edge_Inner_2 (1)

গ্যালাক্সি এস৭ এজ ক্রয়ের সাথে গ্রামীণফোন গ্রাহক পাচ্ছেন ৭০০এমবি ডাটা ফ্রি (নিম্নোক্ত ধাপগুলো অনুসরণ করতে হবে, মেয়াদ ৭ দিন) এবং ৭০০ টাকায় (ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ৭ বার, জিপিপিপি এবং ভিপি ছাড়া) ৭জিবি ডাটা ক্রয়ে ৭জিবি ডাটা একদম ফ্রি। অফারের বিস্তারিত-

  • জিপি স্টার স্ট্যাটাস চেক করতে ডায়াল করুন *111*9*1# নম্বরে। এসএমএস কোড SGS7 লিখে 9000 নম্বরে পাঠিয়ে গ্রাহকের স্টার স্ট্যাটাস ভেরিফিকেশন করে নিতে হবে। সফল রিপ্লে টেক্সট হবে- ‘Congratulations! Please show this SMS at counter for further processing.’
  • ৭০০এমবি ফ্রি ডাটা পেতে গ্রাহকদেরকে তাদের জিপি সংযোগসহ স্যামসাং এস৭ এজ হ্যান্ডসেট ট্যাগ করতে হবে। ৭০০এমবি ফ্রি ইন্টারনেট (৭দিন মেয়াদে রাত ১২টা থেকে সকাল ১০টা) পেতে গ্রাহককে S7 লিখে 5050 নম্বরে পাঠাতে হবে।
  • ৭জিবি ডাটা ক্রয়ের সাথে ৭জিবি ডাটা ফ্রি পেতে, S7Offer লিখে 5050 নম্বরে পাঠাতে হবে। অফার অ্যাক্টিভেশন চার্জ ৭জিবি-র জন্য ৭০০ টাকা (এসডি, ভ্যাট ও সারচার্জ প্রযোজ্য)। গ্রাহকগণ অফারটি ২ মাসে ৭ বার নিতে পারবেন (মেয়াদ ৩০ দিন, ২৪ ঘণ্টা)।
  • ট্যাগিং অপশনটি ২ মাসের জন্য প্রযোজ্য, তবে কোনো গ্রাহক ৫৯তম দিনে ট্যাগড হলে তিনি পরবর্তী ২ মাস অপশনটি পাবেন। একই গ্রাহক একাধিকবার ট্যাগিং করলে প্রথম ভ্যালিড ট্যাগিং বিবেচনায় এনে ক্যাম্পেইনের সুবিধাসমূহ প্রযোজ্য করা হবে। ভ্যালিড ট্যাগিং-এর পর বান্ডেল বহাল থাকবে।
  • গ্রাহক অপশনটি গ্রহন করা মাত্র ভ্যালিড ট্যাগিং-এর একটি কনফার্মেশন এসএমএস পাবেন। ভ্যালিড ট্যাগিং-এর পরে গ্রাহকগণ উপরের সুবিধাসমূহ উপভোগ করতে পারবেন।
  • বোনাস ব্যালেন্স চেকঃ *121*1*2# ডায়াল করে প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকগণ ক্রয়কৃত ডাটা ব্যালেন্স ও বোনাস ডাটা ব্যালেন্স চেক করতে পারবেন।
  • মেয়াদ থাকা অবস্থায় ভলিউম কোটা শেষ হওয়ার পর থেকে প্রতি ১০ কিলোবাইট-এর জন্য ২০০ টাকা পর্যন্ত ০.০১ টাকা হারে চার্জ প্রযোজ্য। এই ইন্টারনেট অফারটি বন্ধ করতে “STOP” লিখে 5000 নম্বরে এসএমএস করতে হবে (ফ্রি)।
  • স্যামসাং এস৭ এজ হ্যান্ডসেট ক্রয় করার জন্য স্টার গ্রাহকরা সর্বোচ্চ ২৪ ইএমআই পর্যন্ত পাবেন। যেসকল কার্ড গ্রহণযোগ্যঃ স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংক, দি সিটি ব্যাংক অ্যামেক্স, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডিবিবিএল, ব্র্যাক (সর্বোচ্চ ১৮ মাস পর্যন্ত), ব্যাংক এশিয়া (১২ মাস পর্যন্ত), ইউসিবিএল (১২ মাস পর্যন্ত), মিউচুয়াল ট্রাস্ট (১২ মাস পর্যন্ত), এনসিসি (১২ মাস পর্যন্ত), লংকা বাংলা (১২ মাস পর্যন্ত), ওয়ান ব্যাংক (১২ মাস পর্যন্ত), ঢাকা ব্যাংক (১২ মাস পর্যন্ত), যমুনা ব্যাংক (১২ মাস পর্যন্ত), স্ট্যান্ডার্ড ব্যাংক (১২ মাস পর্যন্ত), সোশ্যাল ইসলামি ব্যাংক (১২ মাস পর্যন্ত); নিচে ইএমআই-এর বিস্তারিত দেওয়া হলো-
ডিভাইস

মূল্য

প্রি

অর্ডার মূল্য (টাকায়)

৩ মাস

ইএমআই (টাকায়)

৬ মাস

ইএমআই (টাকায়)

৯ মাস

ইএমআই (টাকায়)

১২ মাস

ইএমআই (টাকায়)

১৮ মাস

ইএমআই (টাকায়)

২৪ মাস

ইএমআই (টাকায়)

৭৯,৯০০ ৭,৯০০ ২৪,০০০ ১২,০০০ ৮,০০০ ৬,০০০ ৪,০০০ ৩,০০০
  • সকল চার্জের উপর ৩% সম্পূরক শুল্ক এবং সম্পূরক শুল্কসহ মূল্যের উপর ১৫% ভ্যাট ও মূল ট্যারিফ-এর উপর ১% সারচার্জ প্রযোজ্য
  • বিস্তারিত জানতে কল ১২১ (চার্জ প্রযোজ্য)

সবাই ভালো থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *