নিয়ে নিন $৭ মূল্যের অসাধারণ এক launcher এতো স্টাইলিশ যে আপনি আশ্চর্য হয়ে যাবেন,ব্যাবহার করেই দেখুন

Posted by

নিয়ে নিন $৭ মূল্যের অসাধারণ এক লাঞ্চার যা আপনার ফোন কে দিবে মাথা নষ্ট করার মত লুক।আপনি এর ফিচার দেখে পুরা পাগল হয়ে যাবেন।এর থেকে ভাল লাঞ্চার খুব কম আছে।ব্যাবহার করে দেখেন ভাল লাগবে গ্যারান্টি।latest+paid version!!!!!!

প্লে স্টোর এ এর মূল্য $৭ মানে বুঝতেই পারছেন আর এটি মুড ভার্সন মানে আরো অনেক সুন্দর লুক পাবেন।

App name:WP launcher pro
size:11mb


আমরা সব সময় চায় আমাদের ফোন টি কে সুন্দর লুক দিতে।এর জন্য আমরা অনেক রকম লাঞ্চার ও ব্যাবহার করে থাকি।কিন্তু অনেক লাঞ্চার দেখা যায় কাজের দিকে নাই কিন্তু অনেক ram ব্যাবহার করে ফলে ফোন আরো স্লো হয়ে যায়।এদিকে ব্যাটারি ও অনেক ব্যাবহার করে যা আরো বড় সমস্যা।

কিন্তু এর লাঞ্চার টির সাইজ অনেক কম ফলে ram ও অনেক কম ব্যাবহার করে,cpu ও অনেক কম খায়।ফলে আপনার ফোন একটু ও স্লো হবে না।ব্যাটিরির ওপর ও সে ভাবে কোন প্রভাব ফেলবে না

এই launcher টি এতো স্টাইলিশ ভাবতে পারছেন না।আপনি ইচ্ছা মত কাস্টমাইজেশন করতে পারবেন যা অন্য কোন লাঞ্চার এ পারবেন না।আপনি সব কিছু ইডিট করতে পারবেন।তাছাড়া আপনি ব্যাকগ্রাউন্ড এ নিজের ফোট সেট করতে পারবেন এবং কিছুক্ষন পর পর ফোট পরিবর্তন হবে।

এমন অনেক ফিচার আছে ব্যাবহার করেই দেখুন।

Download link: click here

[[N.B Download করার জন্য create Download link এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে create Download link এ ক্লিক করবেন]]

আরো চরম জনপ্রিয় এবং কাজের কিছু অ্যাপ ডাউনলোড করে নিন যা আপনার সব সময় কাজে লাগবে লিংক এ চলে যান যে টা পছন্দ হবে ডাউনলোড করে নিন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

সবাই ভাল থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *