নিয়ে নিন Floating Touch এর New Verson।

এবার ডাউনলোড করে নিন অসাম একটি Android App।আপনারা আনেকে হয়ত এ ধরনের অ্যাপ খুজতেছেন।আজ আমি আপনাদের জন্য একটি কাজের অ্যাপ নিয়ে হাজির হয়েছি।

App Name:Floating Toucher
Size:8.07 MB
Verson:3.1 Latest

file

এটি একটি ফিচার লোডেড প্রয়জনিয় অ্যপ।এ অ্যাপ দিয়ে আপনি ফোনে যে কোনো কাজ করার মধ্যেও আপনি অ্যাপটা ওপেন করতে পারবেন।এ অ্যাপ দিয়ে আপনি আপনার প্রয়জনিয় অ্যপগুলোকে সেট করে রাখতে পারবেন। একটি আয়কন আপনার Screen এ ভেসে থাকবে সেখানে টাচ করলেই আপনার সামনে চলে আসবে।যে কোনো যাগায় আবার মাঝে টাচ করলেই চলে যাবে।এছাড়া আপনাকে Volume বাড়া কমানোর জন্য বাটন চাপতে হবে না সেখান থেকে বাড়াতে পারবেন।এছারা আনেকগুলা সুন্দর থিম আছে য়া আপনার পছন্দ মত সেট করতে পারবেন।আইকনে টাচ করলে সেগুলো বাদ দিয়ে আনার পছন্দ মত অ্যাড করতে পারবেন Slide করলে আরো অপশন আছে সেখানে আরো এ্যড করতে পারবেন।এটি ওপেন কোনো অ্যাপ বা গেমের ভিতরে ওপেন করলেও সেটি কাটবে না।আবার টাচ করলে চলে যাবে।এছাড়া আপনার ফোনের Data Connection,Wifi,Blutooth, সবকিছু অন-অফ করতে পারবেন ঝামেলা ছাড়াই।আরো আনেক কিছু আছে।

Download Link:Click hear

তো আর দেরি না করে ওপরে দেয়া Link থেকে এখুনি ডাউন লোড করে নিন।কোনো প্রকার ভুল হয়ে থাকলে ক্ষমা করবেন। সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

ADD YOUR COMMENT