স্যামসাং গ্যালাক্সি ‘ এ৭’ – এর বিশাল ছাড়!!!

Posted by

গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশন হ্যান্ডসেটের বিক্রি বাড়াতে নগদ মূল্য ছাড় ঘোষণা করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। স্টাইলিশ হ্যান্ডসেটটি কিনলে ৫ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা।

সর্বোচ্চ পরিমাণ গ্রাহকের কাছে আধুনিক হ্যান্ডসেটটি পৌঁছে দিতে এই এক্সক্লুসিভ অফার ঘোষণা করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। শুধু অনুমোদিত স্যামসাং স্টোর থেকে গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেট কিনলে এই অফার পাওয়া যাবে।

কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, মেটাল এবং গ্লাসের সমন্বয়ে তৈরি প্রিমিয়াম ডিজাইনের হ্যান্ডসেটটি দেশি-বিদেশি ফ্যাশন সচেতন মানুষদের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এবং বাংলাদেশের সর্বোচ্চ সংখ্যাক মানুষকে গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেট ব্যবহারের স্বাদ দেওয়ার লক্ষ্যে এই মূল্যছাড় দেওয়া হচ্ছে।

Samsung-Galaxy-A7

গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটের ডিসপ্লে ৫ দশমিক ৫ ইঞ্চি। এর পুরুত্ব মাত্র ৭ দশমিক ৩ মিলিমিটার। মেটাল এবং গ্লাসের সঙ্গে মাত্র ২.৭ মি.মি বেজেলের সমন্বয়ে তৈরি এই ডিভাইসের সাহায্যে নিজের ব্যক্তিত্ব তুলে ধরতে পারবেন ফ্যাশন সচেতন মানুষরা।

গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশনের ডিভাইসটিতে রয়েছে ৩৩০০ মিলিমিটার অ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটির স্মার্ট ম্যানেজার এবং দ্রুত চার্জিং সুবিধা ফ্যাশন আগ্রহীদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করবে।

স্যামসাংয়ের এই ডিভাইসটির মেইন ক্যামেরা ১.৯ অ্যাপারচার সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল। কম আলোতেও উচ্চ মানসম্পন্ন ছবি তুলতে সক্ষম এটি। এ ডিভাইসটির ক্যামেরায় ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্ট রয়েছে।

গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশনের স্মার্টফোনের বাজারমূল্য ৪৪,৯০০ টাকা মূল্য। অনুমোদিতক স্যামসাং স্টোর থেকে এই হ্যান্ডসেট কেনা হলে ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত নগদ মূল্য ছাড় পাওয়া যাবে। এছাড়া ৬টি সহজ কিস্তিতে এই বিভাইস কেনার সুবিধা পাবেন গ্রাহকরা। বর্তমানে এই মডেলের কালো এবং সোনালী রঙের হ্যান্ডসেট বাজারে পাওয়া যাচ্ছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন- www.facebook.com/mobileprice24com

…….আসাকরি সবাই বুঝতে পেরেছে….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *